আজ ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

হুইল চেয়ার পেয়ে অশ্রুজলে আনন্দ প্রকাশ কিশোরগঞ্জের প্রতিবন্ধী মনজিল মিয়ার 

নিজস্ব প্রতিনিধিঃ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের উত্তর চানপুর গ্রামের মোঃ মনজিল মিয়া(৬০) দীর্ষ প্রতীক্ষার পর হুইল চেয়ার পেলো। শনিবার (২১ নভেম্বর) আনুষ্ঠানিকভাবে মনজিল মিয়ার হাতে হুইল চেয়ার তুলে দেন লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল সিটির ডিস্ট্রিক ৩১৫ বি-২ বাংলাদেশ এর কাউন্সিল চেয়ারপার্সন লায়ন্স এসএম জাহাঙ্গীর আলম।
করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের উত্তর চানপুর গ্রামের মোঃ মনজিল মিয়া শারীরিক প্রতিবন্ধী হিসেবে মানবেতর জীবন-যাপন করে আসছিলেন। তার হুইল চেয়ারের জন্য বিভিন্ন দপ্তরে আবেদন করে ঘুড়াঘুড়ি করেও মিলেনি একটি হুইল চেয়ার। এমতাবস্থায় মানবিক বিবেচনায় এগিয়ে আসেন কিশোরগঞ্জ শোলাকিয়া এলাকার বাসিন্দা লায়ন্স এসএম জাহাঙ্গীর আলম।
শনিবার বিকেলে ভোরের আলো সাহিত্য আসরের কার্যালয়ে ভোরের আলো সাহিত্য আসরের প্রতিষ্ঠাতা রেজাউল হাবীব রেজার সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে কালিবাড়িস্ত শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে প্রতিবন্ধী মনজিল মিয়ার কাছে হুইল চেয়ার প্রদান করা হয়েছে। হুইল চেয়ার পেয়ে প্রতিবন্ধী মনজিল মিয়া হুইল চেয়ার পাওয়ার খুশিতে তার মুখে ফুটে উঠে অশ্রুজলে আনন্দের হাসি। আলোচনাসভা ও হুইল চেয়ার বিতরণকালে উপস্থিত প্রধান পৃষ্ঠপোষক বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ মোঃ নিজাম উদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ,বীরমুক্তিযোদ্ধা আইয়ুব বিন হায়দার, স্বাধীনবাংলা বেতারের তথ্যপ্রেরক হাবিবুর রহমান ফুলমিয়ার সন্তান আওয়ামীলীগ নেতা আহসান হাবীব,বিডি চ্যানেল ফোরের প্রধান সম্পাদক আহমেদ ফরিদ,সাংবাদিক আল আমিন, সাংবাদিক শফিক কবীর, ডাঃ হীরা মিয়া, বাংলাদেশ বেতারের গীতিকার শিল্পী বিনয় সরকার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category