ঘোরজান ইউপি চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী রোমজান আলী

ফরহাদ হোসেন চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় ঘোরজান ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য, ঘোরজান ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি, সাবেক ঘোরজান ইউপি চেয়ারম্যান, বর্তমান উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ঘোরজান ইউপি চেয়ারম্যান রমজান আলী।

গত ইউপি নির্বাচনে আ’লীগের তৃনমুলের ভোট হয়, সেই ভোটে ৪জন প্রার্থী ছিলেন, ২৪টি ভোটের মধ্যে ১৮টি ভোট পেয়ে তৃণমূল পর্যায়ে জয়ী হন। নির্বাচনে রমজান আলী নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেন।

এদিকে ঘোরজান ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রমজান আলীকে দলীয় মনোনয়নের বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, ইনশাআল্লাহ জননেত্রী শেখ হাসিনা অবশ্যই তৃনমূলকে প্রাধান্য দিবে, আর তৃনমূলকে প্রাধান্য দিলে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক তিনিই পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।তবে দলীয় প্রতীকের ব্যপারেই তিনি শতভাগ আশাবাদী।

পাশাপাশি চৌহালী উপজেলা স্থানীয় আ’লীগের নেতাকর্মীরাও রমজান আলীকে দলীয় নৌকা প্রতীকের বিষয়ে আশাব্যঞ্জক কথাই বলেছেন এবং এলাকার সর্ব সাধারণও মনে করেন ঘোরজান ইউনিয়ন বাসীর সুখে দুখে রমজান আলী সবসময়ই পাশে থেকে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়েছেন। তাছাড়া ঘোরজান ইউনিয়ন এলাকায় তার জনপ্রিয়তা আকাশচুম্বী, সকল পেশাজীবী মানুষের সাথেই রয়েছে তার সুসম্পর্ক, তাই সর্বসাধারণও মনে করেন ঘোরজান ইউপি চেয়ারম্যান হিসেবে রমজান আলীর কোন বিকল্প নেই, তাই নৌকা প্রতীক পাওয়ার যোগ্য দাবীদার হিসেবেই তিনি ঘোরজান ইউপি নির্বাচনে নৌকা প্রতীকই পাবেন।

ইতি মধ্যে তিনি ঘোরজান ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে গণসংযোগসহ তার নির্বাচনী এলাকার বিভিন্ন ওয়ার্ডে উঠান বৈঠক ও মতবিনিময় সভা করে যাচ্ছেন।

তিনি দীর্ঘদিন ঘোরজান ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও ঘোরজান ইউপি ৮বছর চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

আওয়ামী লীগ নেতা রোমজান আলী আরও বলেন, দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়লাভ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত গ্রাম হবে শহর চৌহালীর ঘোরজান ইউনিয়নকে একটি আধুনিক এবং ডিজিটাল ইউনিয়ন হিসেবে উপহার দেব, সেই সাথে ঘোরজান ইউনিয়নে প্রতিটি রাস্তা-ঘাট ড্রেনেজ ও বিদ্যুৎ ব্যাবস্থা উন্নত করবো এবং মাদক চাঁদাবাজ, সন্ত্রাস মুক্ত সমাজ গড়ে তুলব ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *