হার্ট ফাউন্ডেশন হাসপাতাল নির্মাণে কিশোরগঞ্জ জেলা প্রসাশককে নির্দেশ : স্বাস্থ্য সচিব

হার্ট ফাউন্ডেশন হাসপাতাল নির্মাণে কিশোরগঞ্জ জেলা প্রসাশককে নির্দেশ : স্বাস্থ্য সচিব

নিজস্ব প্রতিনিধি :কিশোরগঞ্জে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল নির্মাণের উদ্যোগ নেওয়া হবে মতবিনিময় সভায় বললেন স্বাস্থ্য সচিব মোঃ আবদুল মান্নান। হৃদরোগে আক্রান্ত, হৃদরোগের কারণ ও জীবনঝুঁকির ব্যাপারে জনসচেতনতা সৃষ্টিসহ সার্বিক চিকিৎসার সুবিধার্থে কিশোরগঞ্জে একটি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল প্রতিষ্ঠা করা হবে।

(১৪ নভেম্বর) শনিবার দুপুরে কিশোরগঞ্জ সার্কিট হাউসে এক মতবিনিময় সভায় সৌজন্য সাক্ষাতসহ মতবিনিয়কালে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা কমিটির নেতৃবৃন্দ একটি হাসপাতালের প্রয়োজনীয়তার কথা ও ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ স্বাস্থ্য সচিবকে সংগঠনের কার্যক্রমের বর্তমান চিত্র ও তাদের ভবিষ্যত কর্মপরিকল্পনার কথা তুলে ধরলে, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ আবদুল মান্নান তিনি তার তাৎক্ষণিক বক্তব্যে সংশ্লিষ্টদের এ বিষয়ে কার্যকরী প্রদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেন।
এ সময় তিনি হাসপাতাল নির্মাণের জন্য জায়গা নির্বাচন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসককে নির্দেশনা দেন।

স্বাস্থ্য সচিব সংগঠনটির বিগত দিনের কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করে বলেন, সকল মানুষের সার্বিক সহযোগিতা নিয়ে হলেও আগামী দুই বছরের মধ্যে কিশোরগঞ্জে হার্টের রোগীদের জন্য এই হাসপাতালটি নির্মাণ করা হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ-বিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ হাবিবুর রহমান , জেলা সিভিল সার্জন ডাঃ মুজিবুর রহমানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

এছাড়াও মতবনিমিয়কালে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার উপদেষ্টা কমিটির সভাপতি ডাঃ মহিউদ্দিন আহমেদ, উপদেষ্টা মাহবুবুর রহমান, কমিটির সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডাঃ আব্দুল হাই , সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর হাজী জালাল উদ্দিন, কোষাদক্ষ মোঃ জাহাঙ্গীর আলমসহ জেলা কমিটির নেতৃবৃন্দ, জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *